যারা ওয়েবসাইট থেকে আয় করতে চান কিন্তু গুগল এ্যাড সেন্সের এপ্রোভ না পেয়ে বিকল্প এ্যাড নেটওয়ার্ক খুজছেন তাদের জন্য আমার এই পোস্টটি। কারণ আজ আমি আপনাদের সাথে এমন একটি এ্যাড নেটওয়ার্কের পরিচয় করিয়ে দিবো যেখানে আপনি কোন প্রকার শর্ত ছাড়া এ্যাড বসিয়ে ভালো আয় করতে পারবেন।

A-ads Ad Network Review, best google adsense alternative ad network, earn money from blogsite, earn money form banner ads, bitcoin earning site

এ্যাড নেটওয়ার্কটির নামঃ A-ADS (Anonymous Ads)

A-ADS (Anonymous Ads)ঃ

A-ADS ২০১১ প্রতিষ্ঠিত হওয়া ক্রিপ্টো এ্যাডভারটাইজিং এ্যাড নেটওয়ার্ক । এটিকে Anonymous Ads ও নেটওয়ার্ক বলা হয় কারণ এটি এ্যাডভারটাইজার ও পাবলিশার কারো কোন তথ্য সংরক্ষন করে রাখেনা। 

যারা ওয়েবসাইটে ব্যানার এ্যাড বসিয়ে আয় করতে চান তাদের জন্য এটি Google Absence এর সেরা বিকল্প কারণ এই সাইটে আলাদা কোন মনিটাইজার শর্ত নেই। একাউন্ট করে সরাসরি  আপনার সাইটের নাম দিয়ে এ্যাড ইউনিট তৈরি করে আপনার সাইটে ব্যবহার করতে পারবেন।

সাইটটি যেহেতু ক্রিপ্টো এ্যাডভারটাইজিং নেটওয়ার্ক তাই এর পেমেন্ট মেথডও ক্রিপ্টোকারেন্সি অথ্যাৎ বিটকয়েনে। আর মাত্র ১ সাতোশি হলে FaucetPay তে অথবা ১লক্ষ সাতোশি হলে আপনার বিটকয়েন ওয়ালেটে পেমেন্ট নিতে পারবেন, যা পূর্বে সেট করা থাকলে অটোমেটিক পেয়ে যাবেন। 

 কিভাবে একাউন্ট করবেনঃ

১. প্রথমে উপরের ব্যানার অথবা এই লিঙ্কে ক্লিক করে Sign Up পেইজে গিয়ে আপনার ইমেইল ও ক্যাপচা দিয়ে Sign Up এ ক্লিক করুন।

২. এখন আপনার ইমেইলে কনফার্মেশান লিঙ্ক ও একটি পাসওয়ার্ড পেয়ে যাবেন, পাসওয়ার্ডটি কপি করে রাখুন আর কনফার্মেশান লিঙ্কে ক্লিক করে একাউন্ট একটিভ করে নিন।

৩. এরপর আপনার ইউজার নেম, পাসওয়ার্ড চেঞ্জ, পেমেন্ট মেথড সেট করে একাউন্ট সেটিং কমপ্লিট করে নিন।

কিভাবে এ্যাড তৈরি করে ওয়েবসাইটে বসাবেনঃ

১. প্রথমে আপনার ইমেইল পাসওয়ার্ড ব্যবহার করে লগ-ইন করুন । 

২. তারপর ডানপাশে আপনার ইউজার নেইমের নিচে থাকা Dashboard এ ক্লিক করুন।

৩. তারপর ড্যাশবোর্ডে থাকা Create an Ad Unit অপশানে ক্লিক করুন।

৪. তারপর ‍Select Ad Unit Type এ Size অপশানে এ্যাড সাইজ এবং Page Url এ আপনার সাইট লিঙ্ক দিয়ে I'm Not Robot ক্যাপচা পূরণ করে Create Ad Unit এ ক্লিক করলে আপনার এ্যাড ইউনিটটি তৈরি হয়ে যাবে।

৫. এখন আপনার তৈরি হওয়া এ্যাড ইউনিট থেকে এ্যাড কোডটি আপনার সাইটে বসিয়ে দিন।

কিভাবে পেমেন্ট পাবেনঃ

A-ADS এ্যাড নেটওয়ার্ক সাইটটি অটোমেটিক পেমেন্ট করে তবে তার জন্য আপনার পূর্বে থেকে পেমেন্ট মেথডটি সেট করে রাখতে হবে। মিনিমাম ১ সাতোশি (0.00000001 BTC) হলে FaucetPay ওয়ালেটে আর মিনিমাম ১ লক্ষ সাতোশি (0.001 BTC) হলে যে কোন বিটকয়েন ওয়ালেট এড্রেসে পেমেন্ট নিতে পারবেন।

আপনি যদি FaucetPay তে পেমেন্ট নিতে চান তাহলে আপনাকে Finences মেনু থেকে Withdrawal Options গিয়ে Withdrawal Type : To Bitcoin Address at FaucetPay সিলেক্ট করে আর সরাসরি Bitcoin এড্রেসে পেমেন্ট পেতে  Withdrawal Type : To Bitcoin Address সিলেক্ট করে Withdrawal মেথড আপডেট করে রাখতে হবে।

পেমেন্ট প্রুফঃ

আপনাদের কাজের সুবিধার্থে নিচে আমার পেমেন্ট প্রুফ তুলে ধরলাম।

a-ads-payement-proof