আমরা কম বেশি সবাই ইন্টারনেটে যে কোন প্রয়োজনে গুগলে সার্চ করে থাকি। আর এই সার্চ করে প্রয়োজনীয় তথ্য বের করার পাশাপাশি যদি অতিরিক্ত কোন কাজ ছাড়াই বাড়তি আয় হয় তবে কেমন হয় বলেন তো?

হ্যাঁ আপনি ঠিক পড়েছেন, সার্চ করেও আপনি ইন্টারনেট থেকে আয় করতে পারবেন। ইন্টারনেটে Google সার্চ ইঞ্জিনের মত অনেকগুলো সার্চ ইঞ্জিন আছে যেমন Bing, Yendex, DuckDuckgo ইত্যাদি। এই সার্চ ইঞ্জিনগুলোর মত আরেক সার্চ ইঞ্জিন আছে যার নাম Presearch যেখান থেকে আপনি সার্চ করার পাশাপাশি আয় করতে পারবেন। 

Presearch, earn money from search engine, PRE token earn, Presearch Cryptocurrency, online best earning site

Presearch কি?

Presearch অনেকটা Google সার্চ ইঞ্জিন এর মত একটি সার্চ ইঞ্জিন। তবে এর অন্য আরেকটি পরিচয় হলো, এটি বিটকয়েন বা অন্য ক্রিপ্টোকারিন্সির মত একটি ক্রিপ্টোকারিন্সি। যেটি মার্কেটে PRE Token নামে পরিচিত। বর্তমানে 1 PRE Token = 0.085 ডলার। যা 0.75+ ডলার পর্যন্ত উঠেছিল। 

Presearch এ জয়েন করতে এখানে ক্লিক করুন।

Presearch থেকে কিভাবে আয় করবেনঃ

আগেই বলেছিলাম Presearch থেকে আয় করার জন্য আলাদা কোন কাজ করতে হবে না।  শুধু মাত্র আপনাকে Presearch এ একটি একাউন্ট তৈরি করে Presearch এর Extension বা Add-on টি আপনার Firefox বা Chrome ব্রাউজারে এ ইনন্সটল করে Presearch ইঞ্জিন কে Default করে নিতে হবে।

এতে যখনি আপনি ব্রাউজারে কোন কিছু সার্চ করবেন তা Presearch এর মাধ্যমে পেয়ে যাবেন আর পাশাপাশি প্রতি সার্চের জন্য আপনাকে 0.12 PRE টোকেন দেয়া হবে। আর প্রতিদিন প্রথম ৩০ টি সার্চোর জন্য আপনাকে 0.12*30 = 3.6 PRE টোকেন দেয়া হবে। এছাড়া নতুন একাউন্ট করার সাথে সাথে 25 PRE টোকেন পাবেন।  

Presearch Reward

আর আপনার একাউন্টে 1000 টোকেন জমা হলে আপনি তা Trust Wallet এ উইথড্র করতে পারবেন। এরপর আপনি তা যে কোন Exchanger এ USDT বা BTC তে এক্সচেঞ্জ করে নিতে পারবেন।

 

Presearch এ কিভাবে একাউন্ট করবেনঃ

Join Presearch

  • তারপর আপনার Email, Password দিয়ে ক্যাপচা পূরণ করে ‍Sign Up Now তে ক্লিক করুন।
  • Sign UP করার সাথে সাথে আপনার একাউন্টে ২৫PRE টোকেন জমা হয়ে যাবে।
Presearch Sign Up Bonus
  • এরপর আপনার ব্রাউজারের জন্য Presearch Search Extensions এবং Start Page Extensions ডাউনলোড এবং ইনস্টল করে Browser এর সেটিং থেকে Presearch কে Default Search Engine করে দিন।
 

কিভাবে Presearch কে  Browser এ Default Search Engine করবেনঃ

  • প্রথমে এই লিঙ্কে গিয়ে Search Extensions এবং Start Page Extensions ডাউনলোড এবং ইনস্টল করে নিন।
Presearch Extensions Download

  • তারপর ব্রাউজারের উপরের ডানপাশে Application Menu তে ক্লিক করে Settings এ যান।
Browser Settings Configuration

  • তারপর Search অপশান থেকে Default Search Engine : Presearch করে নিন। 
 
Set Presearch As Default Search Engine

 

তো আজ এই পর্যন্ত, কোথাও বুঝতে সমস্যা হলে অথবা আরো কিছু জানার থাকলে কমেন্ট করে জানাবেন। ধন্যবাদ!!